খুলনা, বাংলাদেশ | ২০ আশ্বিন, ১৪৩১ | ৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  জামালপুরে অটোরিকশায় ট্রাকের ধাক্কা, মাদরাসা শিক্ষকসহ নিহত ৩
  ঢাকায় পৌঁছেছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী
  টাঙ্গাইলে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪, আহত ১০

বিশ্বনবীকে (সা.) নিয়ে কটুক্তির প্রতিবাদে বেনাপোলে বিক্ষোভ সমাবেশ ও মিছিল 

বেনাপোল প্রতিনিধি

বিশ্বনবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে নিয়ে ভারতীয় পুরোহিত রামগিরি মহারাজ কর্তৃক কটুক্তি ও ধর্ম অবমাননার প্রতিবাদে যশোরের বেনাপোলে এক বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৪ অক্টোবর) বিকালে বৈষম্যবিরোধী ছাত্র ঐক্য পরিষদ ও জামায়াতে ইসলামীর বেনাপোল পৌর শাখার উদ্যোগে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা রামগিরি মহারাজের কটুক্তির তীব্র নিন্দা জানান এবং তাতে বিজেপি নেতার সমর্থনকে ইসলাম এবং মুসলিমদের প্রতি ঘৃণা ও বিদ্বেষের বহিঃপ্রকাশ বলে অভিহিত করেন।

সমাবেশে বৈষম্যবিরোধী ছাত্র ঐক্য পরিষদ ও জামায়াতের জেলা আমীর মাওলানা হাবীবুর রহমান, বেনাপোল বন্দরের ২২ নম্বর গেট জামে মসজিদের খতিব আলহাজ্ব সাইদুল বাসার,শার্শা থানা আমীর রেজাউল করিম, সেক্রেটারি ইউসুফ আলী ও হযরত আলী, বেনাপোল পৌর আমীর আব্দুল জলিল নিম্নোক্ত দাবিগুলো তুলে ধরেন।*নবী করীম( সাঃ)এর অবমাননাকারী পার্থ বিশ্বাস পিন্টুকে ফাঁসি দিতে হবে। **সংসদে আইন পাশ করতে হবে যে নবী করিম (সা.) এর কটূক্তকারীদের শাস্তি হবে মৃত্যুদণ্ড। ভারতের সাথে সমস্ত নতজানু লেনদেন বন্ধ করতে হবে।

বিক্ষোভ সমাবেশ ও মিছিলটি বাজার এলাকাসহ পৌরসভার সব সড়ক প্রদক্ষিন করেন। পরে বেনাপোল পৌর শাখার জামায়াতে ইসলামীর নতুন অফিস উদ্বোধন করেন।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!